কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নকল পিস্তল-গুলি দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই করে ওরা

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৬:৩৫ | অপরাধ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এক বিশেষ অভিযান পরিচালনা করে একটি নকল পিস্তল, তিন রাউন্ড নকল গুলি ও দুটি চাকুসহ মো. সোহেল মিয়া (২২), মো. জনি (১৭) ও মো. মনির হোসেন (২১) নামে তিনজন ছিনতাইকারীকে আটক করেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে পাকুন্দিয়া উপজেলার থানাঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে এই তিনজন ছিনতাইকারীকে আটক করা হয়।

আটক হওয়া তিন ছিনতাইকারীর মধ্যে মো. সোহেল মিয়া পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকার ধাওয়াদাইর গ্রামের মো. হাফিজ উদ্দিনের ছেলে, মো. জনি টাংগাবর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে এবং মো. মনির হোসেন একই গ্রামের আব্দুর রশিদের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, একটি ছিনতাইকারী চক্র পাকুন্দিয়া থানা এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রাপথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়ার মাধ্যমে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করে আসছে।

থানাঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ গাজীপুর, ময়মনসিংহ ও কিশোরগঞ্জ এই তিন জেলার ত্রিমোহনা হওয়ায় প্রায়ই সেখানে ছিনতায়ের মতো ঘটনা ঘটে।

এ প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে ঈশাখাঁ ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিন ছিনতাইকারী মো. সোহেল মিয়া, মো. জনি ও মো. মনির হোসেনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি নকল পিস্তল, তিন রাউন্ড নকল গুলি ও দুটি চাকু উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর