কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পুলিশের দুই এএসআইকে কুপিয়ে মাদক মামলার আসামি ছিনতাই

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ১৩ ডিসেম্বর ২০২১, সোমবার, ১২:০৭ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের দুই এএসআইকে কুপিয়ে আহত করে মো. রাসেল (৩০) নামে একাধিক মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে তার সহযোগীরা। রোববার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভৈরবের ঘোড়াকান্দা পলাশ সিনেমা রোড এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহতরা হচ্ছেন, এএসআই রেজাউল করিম ও এএসআই মো. করিম। তারা উভয়েই ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনার পর পরই পুলিশ জড়িতদের ধরতে অভিযানে নেমেছে।

আসামি রাসেল ঘোড়াকান্দা এলাকার তমিজ উদ্দিনের ছেলে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (১২ ডিসেম্বর) রাতে ভৈরব থানার ওয়ারেন্ট অফিসার এএসআই রেজাউল করিম ও এএসআই মো. করিম দুজনে ওয়ারেন্টভুক্ত একাধিক মাদক মামলার আসামি মো. রাসেলকে ঘোড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

এ সময় স্থানীয় জজ মিয়ার রিকশা গ্যারেজ থেকে বেরিয়ে আসে ভৈরবের শীর্ষ মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামি সানি, মামুনসহ ১৫-২০ জনের একদল মাদক ব্যবসায়ী।

তারা এএসআই রেজাউল করিম ও এএসআই মো. করিমের ওপর চড়াও হয়ে এলোপাতাড়িভাবে তাদের কোপাতে থাকে। পরে হামলাকারীরা রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে ভৈরব থানা পুলিশ খবর পেয়ে আহত দুই পুলিশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় জড়িতদের ধরতে বিভিন্ন জায়গায় পুলিশ অভিযান শুরু করেছে বলেও ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর