কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ঐক্যের ইউপি চেয়ারম্যান প্রার্থী হারুন



 স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২১, রবিবার, ৫:২৬ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের ঐক্যের চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে ভবানীপুর গ্রামের এক মতবিনিময় সভার মাধ্যমে সাবেক ছাত্রলীগ নেতা মো. হারুন অর রশিদ ভূইয়ার নাম ঘোষণা করা হয়েছে।

যদিও ভৈরব উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়নি। তবুও আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ভবানীপুর গ্রামের ঐক্যের একক প্রার্থী হিসেবে সর্বসম্মতিক্রমে মো. হারুন অর রশিদ ভূইয়ার নাম ঘোষণা করা হয়।

তিনি গ্রামের একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আর এই ঐক্যের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন পাশের গ্রাম তেয়ারিরচর ও বাউসমারাসহ ঝাফরনগর এবং বধুনগরের একাংশ মানুষজন। তারা মিছিলে মিছিলে মতবিনিময় সভায় যোগ দেন।

মো. হারুন অর রশিদ ভূইয়া দীর্ঘদিন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। বর্তমানে তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আগামী ইউপি নির্বাচনে হারুনুর রশিদ একজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছেন।

এদিকে হাজী নুরুল হক মাস্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য হাজী মো. জয়নাল আবেদীন, ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জৈইন উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা সেলিম মিয়া, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. তাজুল ইসলাম, হাজী সুলাইমান মাস্টার, হাজী শিশু মেম্বার, দ্বীন মোহাম্মদ দানা মিয়া, আওয়ামী লীগ নেতা হুমায়ূন কবির, আসাদুজ্জামান মাস্টার, আব্দুল মতিন মাস্টার ও হাজী আব্দুস সাত্তার প্রমুখ।

এসময় তরুণদের পক্ষ থেকে বক্তব্য দেন, সাইফুল ইসলাম সোহেল, মনির হোসেন, জসিম উদ্দিন, মাসুম মিয়া ও জলিল মিয়াসহ আরো অনেকে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর