কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে হাত ধোয়া প্রদর্শন



 স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২১, রবিবার, ১:১৩ | বিশেষ সংবাদ 



জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে কিশোরগঞ্জে হাত ধোয়া প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

‘নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ-সবল বাংলাদেশ গড়ি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে হাত ধোয়া প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মশিউর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, স্বাস্থ্য সুরক্ষায় হাত ধোয়ার গুরুত্ব অপরিসীম। করোনাকালে করোনা প্রতিরোধে এটি কার্যকর প্রমাণিত হয়েছে। তাই সঠিক নিয়মে আমাদের নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে।

কর্মসূচিতে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক, ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মোস্তাফিজুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. আবু জাকারিয়া প্রমুখ ছাড়াও বিভিন্ন বিভাগ ও দপ্তরের প্রধান এবং বেসরকারি বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর