কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উস্কানি ও গুজব বন্ধে কিশোরগঞ্জে ইমাম-উলামাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়



 সাইফুল হক মোল্লা দুলু | ১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার, ১০:৩৯ | বিশেষ সংবাদ 



চলমান পরিস্থিতি নিয়ে উস্কানি ও গুজব বন্ধে কিশোরগঞ্জে ইমাম, আলেম ও উলামাদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চলমান উত্তেজনা প্রশমনে ধর্মীয় নেতাদের সাথে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যদের শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রাখতে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং ইমাম-উলামাগণ উপস্থিত ছিলেন।

সভায় গুজব রটিয়ে ধর্মীয় উন্মাদনা সৃষ্টির মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়।

যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কোনো গুজবে কান না দিয়ে ধর্মীয় শান্তি-সম্প্রীতি এবং সৌহার্দ্য বজায় রাখার বিষয়ে সভায় উপস্থিত সবাই ঐক্যমত পোষণ করেন।

বিশেষ করে শুক্রবার (১৫ অক্টোবর) জুমআর দিন যেকোন ধরনের অপতৎপরতা সম্পর্কে সবাইকে সজাগ ও সতর্ক থাকার ব্যাপারে সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর আহ্বান জানানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর