কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ভারতীয় শাড়ি ও ঔষধের চালানভর্তি পিকআপসহ চোরাচালান কারবারি আটক



 স্টাফ রিপোর্টার | ৮ অক্টোবর ২০২১, শুক্রবার, ৬:৫৯ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে ৯৭টি ভারতীয় শাড়ি ও পাঁচ লাখ দুই হাজারটি ব্যথানাথক ট্যাবলেট ঔষধের চালানভর্তি পিকআপসহ মো. নাজিম মিয়া (২৬) নামে একজন চোরাচালান কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (৮ অক্টোবর) ভোররাতে ভৈরবের দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এসব ভারতীয় শাড়ি ও ঔষধ এবং পিকআপসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া চোরাচালান কারবারি মো. নাজিম মিয়া সিলেট জেলার জৈন্তাপুরের উপশ্যামপুর গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ অক্টোবর) ভোররাত ৪টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে চোরাচালান কারবারি মো. নাজিম মিয়াকে আটক করে ৯৭টি ভারতীয় শাড়ি, পাঁচ লাখ দুই হাজারটি ব্যথানাথক ট্যাবলেট এবং পিকআপ উদ্ধার করে জব্দ করা হয়।

উদ্ধারকৃত ভারতীয় শাড়ির আনুমানিক মূল্য ৪ লাখ টাকা এবং ভারতীয় ঔষধের আনুমানিক মূল্য ২৫ লাখ ১০ হাজার টাকা।

চোরাচালান কারবারি মো. নাজিম মিয়াকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে শাড়ি ও ঔষধ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর