কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীর হাওরে নিখোঁজ হওয়া দুই পর্যটকের মধ্যে একজনের লাশ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ১২:১২ | এই মুহূর্তের খবর 


ফাইল ছবি।

কিশোরগঞ্জের নিকলীর হাওর পর্যটন এলাকায় ঢাকা থেকে বন্ধুদের সাথে নিয়ে ঘুরতে এসে হাওরের পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই পর্যটকের মধ্যে রনি (২২) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ের হাওরে উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করা হয়।

মারা যাওয়া পর্যটক এবং রনি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিমের ছেলে। তিনি একজন পিকআপ চালক। তিনি ঢাকার পূর্ব রসুলপুর কামরাঙ্গীরচর এলাকায় থেকে পিকআপ চালাতেন।

এছাড়া নিখোঁজ অপর পর্যটক মো. আলমগীর (২০) এর সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

নিখোঁজ থাকা পর্যটক মো. আলমগীর গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে। তিনিও একজন পিকআপ চালক। তিনি ঢাকার গেণ্ডারিয়া এলাকায় থেকে পিকআপ চালান।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন।

নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা হতে দুইটি পর্যটক টিম নিকলী আসে। এর মধ্যে একটি টিমে ২৫/২৬ জন এবং অপর টিমে৩০/৩৫ জন পর্যটক ছিলেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় তারা গোসল করতে নামেন।

এ সময় আলমগীর ও রনি নামে দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ হন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে।

উদ্ধার অভিযানের এক পর্যায়ে শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টা ২০মিনিটে নিখোঁজ দুই দুই পর্যটকের মধ্যে রনির লাশ উদ্ধার করা হয়।

এছাড়া নিখোঁজ অপর পর্যটকের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর