কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছাতিরচরের হাওরে মিললো নিখোঁজ পর্যটকের লাশ

 স্টাফ রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১:৫৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের হাওরে ঘুরতে এসে নিখোঁজ হওয়ার দুইদিন পর সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগর (৪৫) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যাপক উদ্ধার তৎপরতার মাঝে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের হাওরে জেলেদের জালে তার লাশ আটকা পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগর একজন ব্যবসায়ী এবং রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার হাবিবার রহমানের ছেলে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষের জনপ্রশাসন বিভাগের শিক্ষার্থী সাগরের গ্রামের বাড়ি যশোরের কাজীপাড়া কাঠালতলায়।

পুলিশ জানায়, গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) ঢাকা থেকে দুইটি ট্যুরিস্ট বাসযোগে ৫১ জন পর্যটক কিশোরগঞ্জের হাওরে ঘুরতে এসেছিলেন। বাসযোগে তারা নিকলী নেমে সেখান থেকে ট্রলারযোগে মিঠাইমন, মিঠামইনের প্রেসিডেন্ট রিসোর্ট, অষ্টগ্রাম, অলওয়েদার সড়ক ঘুরেন।

ঢাকায় ফেরার জন্য সন্ধ্যার দিকে তারা অষ্টগ্রামের ভাতশালা থেকে নিকলীর উদ্দেশ্যে রওনা হন। রাত ৮টার দিকে পর্যটক দলের সদস্যরা নিকলীর পুড্ডা বাজারে ট্রলার থেকে নামেন।

ট্যুরিস্ট বাসে ওঠে পর্যটক গণনাকালে সাগরের অনুপস্থিতির বিষয়টি সকলের নজরে আসে।

এরপর থেকে নিকলী থানা পুলিশের সহায়তায় হাওরের বিভিন্ন স্থানে ব্যাপক উদ্ধার তৎপরতা চালানো হয়। কিন্তু কোনভাবেই সাগরের সন্ধান মিলছিল না।

এরপরও রোববার (১২ সেপ্টেম্বর) তৃতীয় দিনের মতো সাগরের সন্ধানে উদ্ধার তৎপরতা পরিচালনা করা হয়।

এক পর্যায়ে দুপুর ১২টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের হাওরে জেলেদের জালে তার লাশ আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ পর্যটক সৈয়দ জাহিরুর রহমান ওরফে সাগরের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর