কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক করিমগঞ্জের আনোয়ার হোসেন

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ১৩ আগস্ট ২০২১, শুক্রবার, ১১:২৮ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন। জুলাই (২০২১) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাঁকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন এর নাম ঘোষণা করেন।

এসময় তিনি শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক এর সারাদেশে অভিন্ন মানদণ্ডের আলোকে পুরস্কার হিসেবে করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেনের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন।

মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

এই অর্জনে তিনি করিমগঞ্জ সার্কেলের দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ব্যক্তি জীবনে আনোয়ার হোসেন বিবাহিত ও দুই সন্তানের জনক। স্ত্রী ও সন্তানদের নিয়ে তার সুখের সংসার।

সৎ, কর্মনিষ্ঠ, বিচক্ষণ ও দক্ষ অফিসার হিসেবে অল্প দিনেই তিনি সকলের মন জয় করেছেন।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন কিশোরগঞ্জ নিউজ কে জানান, পুরস্কার প্রাপ্তি কাজের প্রতি আরও দায়বদ্ধতা বাড়িয়ে দিয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর