কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আকাশি গাছে যুবকের ঝুলন্ত লাশ

 স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার, ৫:৩৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে গ্রামের সাবেক এক ইউপি সদস্যের পুকুড় পাড়ের আকাশি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় জুয়েল মিয়া (২৪) নামে এক যুবকের লাশ করেছে পুলিশ। সে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের রঘুনন্দনপুর গ্রামের মো. রজব আলীর ছেলে।

মঙ্গলবার (৩ আগস্ট) ভোরে বৌলাই ইউনিয়নের রঘুনন্দনপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সালিমুদ্দিনের পুকুরপাড়ের আকাশি গাছের ডাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জুয়েল মিয়া নেশায় আসক্তি থেকে মানসিক সমস্যায় ভুগছিল। পিতা রজব আলী স্থানীয় চিকিৎসকের মাধ্যমে তার চিকিৎসা করে আসছিলেন।

এ পরিস্থিতিতে জুয়েল কিছুদিন ধরে রহস্যজনক আচরণ করা শুরু করে। সে আত্মীয়স্বজন ও এলাকার লোকজনের সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। এছাড়া একাকী সারাদিন বাড়ির আশপাশে ঘোরাফেরা শুরু করে।

সোমবার (২ আগস্ট) রাত ১০টার দিকে রাতের খাবার খেয়ে সে নিজের কক্ষে গিয়ে ঘুমিয়ে পড়ে। ভোররাত ২টার দিকে পিতা রজব আলী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফিরে দেখেন, জুয়েল তার কক্ষে নেই।

এ অবস্থায় তিনি ছেলেকে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে ভোর সাড়ে ৫টার দিকে জানতে পারেন, জুয়েল রঘুনন্দনপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সালিমুদ্দিনের পুকুরপাড়ের আকাশি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে।

খবর পেয়ে তিনি ও বাড়ির অন্যান্য লোকজন সেখানে গিয়ে জুয়েলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের তিনি জানান।

ইউপি চেয়ারম্যান মো. আওলাদ হোসেন পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েলের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর