কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রবাসীর স্ত্রী নিহত, আহত ৩

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৬ জুলাই ২০২১, সোমবার, ৬:৫৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাক এবং সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শারমিন আক্তার শরিফা (২৮) নামে এক প্রবাসীর স্ত্রী নিহত হয়েছেন। এছাড়া সিএনজি চালকসহ আরও ৩ জন আহত হয়েছেন।

সোমবার (২৬ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে কুলিয়ারচর পৌরসভা মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শারমিন আক্তার শরিফা উপজেলার সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী।

অন্যদিকে তিনজনের মধ্যে সিএনজি চালক ছাড়া অপর আহত হচ্ছে, নিহত শারমিন আক্তার শরিফা শিশুকন্যা খাদিজা আক্তার (৫) ও ননদ নূরুন্নাহার (৩৫)।

জানা যায়, ফুফার মৃত্যুর সংবাদ পেয়ে মেয়ে ও ননদকে সাথে নিয়ে শারমিন আক্তার শরিফা সোমবার (২৬ জুলাই) সকাল সাড়ে ৭ টার দিকে দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে সিএনজি করে কুলিয়ারচর বাজারের উদ্দেশ্যে রওনা হন।

পথে সকাল পৌনে ৮টার দিকে কুলিয়ারচর পৌরসভা মোড়ে পৌঁছামাত্র আলহাজ্ব জিল্লুর রহমান সেতু থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক (ইছার মাথা বলে পরিচিত) এর সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজিতে থাকা শারমিন আক্তার শরিফা, তাঁর কোলে থাকা মেয়ে খাদিজা আক্তার ও ননদ নুরুন্নাহার এবং চালক আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে শারমিন আক্তার শরিফা মারা যান।

বাকিরা প্রাথমিক চিকিৎসা নেয়।

এ ঘটনায় পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর