কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর থানায় ওসি সুলতান মাহমুদের এক বছর, ১১২ মাদক মামলায় গ্রেপ্তার ১৫১

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১১ জুলাই ২০২১, রবিবার, ২:১১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে একেএম সুলতান মাহমুদ এক বছর পূর্ণ করেছেন। গত বছরের ৯ জুলাই তিনি কুলিয়ারচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন।

ওসি সুলতান মাহমুদ থানায় যোগদান করার পর গত এক বছরে ১১২টি মাদক মামলায় মোট ১৫২ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছেন।

এ সময়ে তিনি অত্যন্ত সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের লক্ষ্যমাত্রা নিয়ে এই থানায় কাজ শুরু করেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, কুলিয়ারচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর থেকেই থানায় কর্মরত অন্যান্য সহযোগী অফিসারদের সহযোগিতায় একেএম সুলতান মাহমুদ আইন শৃঙ্খলা সমুন্নত রাখা, মাদক নিয়ন্ত্রণ, জুয়া, জঙ্গি দমন, ইভটিজিং প্রতিরোধ, বাল্যবিবাহ রোধ করা, কিশোর অপরাধ দমন, নারী ও শিশু নির্যাতন দমন সম্পর্কে কুলিয়ারচর থানার প্রতিটি মসজিদে ও থানার প্রতিটি বিটে বিটে প্রচারণা চালিয়ে ও স্বাস্থ্যবিধি পালনে সচেতনতামূলক পরামর্শ প্রদানের মাধ্যমে স্থানীয় জনগণের কাছে প্রশংসিত হয়েছেন।

থানা থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, তিনি বিগত এক বছরে ১১২ টি মাদক মামলায় ১৫১ জন আসামি গ্রেপ্তার এবং ৬৯ কেজি ৬৬২ গ্রাম গাঁজা, ১ হাজার ১৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৭৮ বোতল ফেনসিডিল ও ১৫২ লিটার মদ উদ্ধার করেছেন।

এছাড়া নিজস্ব বুদ্ধিমত্তা ও কৌশল দিয়ে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, অপরাধীকে আটক, জনগণকে করোনা সচেতনতামূলক কর্মকাণ্ডের বহুবিধ পদক্ষেপগুলোর মধ্যে কখনো নিজে দাঁড়িয়ে রাস্তায় মাইকিংসহ নিজ হাতে গরিব অসহায়দের মাস্ক পরিয়ে দিতে দেখা যায় ওসি একেএম সুলতান মাহমুদকে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ এক বছর সফলতার সাথে দায়িত্ব পালন করায় কুলিয়ারচর উপজেলার স্থানীয়রা তাকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর