কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ২৫ জুন ২০২১, শুক্রবার, ২:১২ | ভৈরব 


কিশোরগঞ্জে ভৈরবে মাদক বিরোধী অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ মো. আঙ্গুর মিয়া (৩৩) ও মো. সৌরভ মিয়া (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (২৫ জুন) সকালে ভৈরবের স্টেডিয়াম মোড় সাজেদা আলাল জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আঙ্গুর মিয়া সুনামগঞ্জ জেলার মধ্যনগরের দতিয়াপাড়া গ্রামের আজদু মিয়ার ছেলে এবং মো. সৌরভ মিয়া সাতুয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৫ জুন) সকাল সোয়া ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের স্টেডিয়াম মোড় সাজেদা আলাল জেনারেল হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানে দুই মাদক ব্যবসায়ী মো. আঙ্গুর মিয়া ও মো. সৌরভ মিয়াকে আটক করে তাদের কাছ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতেচোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর