কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে প্রকল্প অংশীদারদের সাথে সমন্বয় সভা, চেক হস্তান্তর

 স্টাফ রিপোর্টার | ২২ জুন ২০২১, মঙ্গলবার, ৮:৫৫ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রকল্পের প্রকল্প অংশীদারদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া প্রকল্পের চার উপকারভোগীর মাঝে মোট ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (২২ জুন) নিকলী উপজেলা পরিষদ হল রুমে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নিকলী উপজেলা নির্বাহী অফিসার আসসাদিকজামান। এতে প্রধান অতিথি ছিলেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঁইয়া জনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া খাতুন, উপজেলা সমাজসেবা অফিসার আসিফ ইমতিয়াজ মনির, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নুরুজ্জামান হাবিব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকিল আহমেদ ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. মাহমুদুল হাসান।

সভায় স্বাগত বক্তব্য রাখেন পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রের প্রকল্প সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম।

এতে অন্যান্যদের মধ্যে জনপ্রতিনিধি, অভিভাবক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক, সাংবাদিক ও প্রকল্পের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রকল্পটি বাস্তবায়নের জন্য জন্য পপির ভূয়সী প্রশংসা করেন।

অবহেলিত হাওরে স্বাস্থ্যসেবা ও শিক্ষায় এ প্রকল্প অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে বক্তারা তাদের বক্তব্যে তুলে ধরেন।

অংশগ্রহণকারী অভিভাবক ও কমিটির সদস্যগণ প্রকল্পটির মেয়াদ বৃদ্ধি ও চলমান রাখার জন্য জোর আবেদন জানান।

সভায় আনুষ্ঠানিকভাবে প্রকল্প থেকে ৪ জন্য অতিদরিদ্র সিজারিয়ান মায়ের একজনকে ২০ হাজার টাকা ও ৩ জনকে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকাসহ মোট ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সভা পরিচালনা করেন পপি রিকল প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. ফেরদৌস আলম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর