কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নতুন কমিটিতে সভাপতি সাথী, সম্পাদক সুইটি

 স্টাফ রিপোর্টার | ২২ জুন ২০২১, মঙ্গলবার, ১:১০ | রাজনীতি 


বাংলাদেশ যুব মহিলা লীগের কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য শায়লা পারভীন সাথী কে সভাপতি এবং তাসলিমা সুইটি কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২১ জুন) বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার এই কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটি অনুমোদন দেওয়ার পর এক ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের দিকনির্দেশনায় এবং কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর সার্বিক সহযোগিতায় যুব মহিলা লীগের দায়িত্বপ্রাপ্ত নেত্রীদের উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হলো।

ঘোষিত কমিটিতে অন্যদের মধ্যে দিলরুবা জাহান স্বপ্নাকে সিনিয়র সহ-সভাপতি, নার্গিস নাজমুল কে সহ-সভাপতি, তানজিনা আক্তার কে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং চায়না আক্তার ও নাছরীন আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি শায়লা পারভীন সাথী কিশোরগঞ্জের বরিষ্ঠ চিকিৎসক, ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক ডা. এ. এ. মাজহারুল হকের কন্যা এবং কিশোরগঞ্জ জেলার জনপ্রিয় তরুণ চেয়ারম্যান, দক্ষ সংগঠক, গণমানুষের আপনজন ও আওয়ামী লীগ নেতা প্রয়াত মোস্তুফা ফারুক নাদিমের সহধর্মিণী।

এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সদস্য।

এর আগে গত ১২ মার্চ কমিটি গঠন ছাড়াই কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের সম্মেলন শেষ হয়। জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা যুব মহিলা লীগের সভাপতি সালমা হকের সভাপতিত্বে সম্মেলনে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি জাকিয়া পারভিন খানম মনি প্রধান বক্তা এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম শীলা বিশেষ বক্তা ছিলেন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান ও কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর