কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান মুছা মিয়া'র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৫ মে ২০২১, মঙ্গলবার, ৬:৪৫ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সিনিয়র সিটিজেন উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা, কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. মুছা মিয়া সিআইপি'র আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) বেলা ১১টায় শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে কুলিয়ারচর উপজেলা প্রবাসী আওয়ামী লীগের উদ্যোগে ও আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মাস্টার, কুলিয়ারচর শহর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান হাবিব, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মোহাম্মদ ইকবাল হোসেন প্রমুখসহ পৌর ও উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল সঞ্চালনা করেন কুলিয়ারচর উপজেলা প্রবাসী আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. হামিদুল হক হামিদ।

দোয়া মাহফিলে আলহাজ্ব মো. মুছা মিয়া সিআইপি'র আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু  কামনা করে মোনাজাত পরিচালনা করেন কুলিয়ারচর জামিয়া আরাবিয়া নূরুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আবদুল কাইয়ুম খান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর