কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এতিম মেয়ের বিয়ের জন্য অর্থ সহায়তা দিয়েছে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৬ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৪:১৩ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রবাসী সম্প্রীতি ফোরাম নামের একটি প্রবাসী সামাজিক সংগঠনের পক্ষ থেকে একজন এতিম মেয়ের বিয়ের জন্য ৪০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে কুলিয়ারচর পৌরসভার মেয়রের কার্যালয়ে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর উছমানপুর ইউনিয়ন শাখার উদ্যোগে এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উছমানপুর ইউনিয়নের চৌহুদ্দি গ্রামের মৃত আব্দুল আলিমের অসহায় মেয়ে মোছা. লাইলা বেগম (২২) কে বিবাহ দেওয়ার জন্য তার মা শহর বানুর হাতে সহায়তার নগদ ৪০ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন ও সংগঠনের উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী সাইফুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলী হায়দার রাসেল, উপজেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক জুনাইদ সিদ্দিকী অপু, উছমানপুর ইউনিয়ন শাখার কোষাধ্যক্ষ নজরুল ইসলাম রিগানসহ স্থানীয় সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন একজন এতিম অসহায় মেয়ের পাশে দাঁড়িয়ে কন্যাদায়গ্রস্ত মা'কে চিন্তা মুক্ত করার জন্য কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে বলেন, এতিম মেয়েটি যেন তার বিবাহিত জীবনে সুখে শান্তিতে স্বামীর সংসার করতে পারে।

মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন বলেন, আর্ত-মানবতার কল্যাণে এগিয়ে আসা এই সংগঠনের পাশে আছি থাকবো ও সহায়তা করবো, ইনশাআল্লাহ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর