কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চুল কেটে বাড়ি ফেরা হলো না হামীমের!

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৩ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ৫:৪৪ | পাকুন্দিয়া  


বাড়ির পাশের একটি বাজারে নানীর সাথে চুল কাটতে গিয়েছিল ছয় বছর বয়সী শিশু হামীম। চুল কেটে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির একটি অটোরিকশার চাপায় ঘটনাস্থলেই মারা যায় সে। পাড়ি জমায় না ফেরার দেশে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ষাইটকাহন এলাকায় এমন হৃদয় বিধারক ঘটনা ঘটে। এসময় আহত হন ওই শিশুর নানীও।

নিহত শিশু হামীম উপজেলার চ-িপাশা ইউনিয়নের ষাইটকাহন গ্রামের প্রবাসী খায়রুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল তিনটার দিকে বাড়ির পাশে পুলেরঘাট বাজারে নানীর সাথে চুল কাটতে যায় হামীম।

চুল কাটা শেষ হলে বাড়ি ফেরার পথে পুলেরঘাট-পাকুন্দিয়া সড়কের বিশুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে পৌঁছলে পেছন দিক থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি অটোরিকশা হামীমকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় আহত হয় তার নানীও।

পরে চালক অটোরিকশাটি ফেলে দিয়ে দ্রুত সরে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও ঘাতক অটোরিকশাটি জব্দ করে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বলেন, দুর্ঘটনা ঘটিয়ে ঘাতক চালক অটোরিকশাটি ফেলে পালিয়ে যায়। তাকে শনাক্ত করার পাশাপাশি গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর