কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় পোস্টার ছেঁড়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৩ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ১২:১৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর বাজারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসকে সামনে রেখে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দুদিন আগে আলমগীর হোসেন ভূঁইয়া নামের একজন মির্জাপুর বাজারসহ পুরো ইউনিয়ন জুড়ে পোস্টারিং করেন।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ এর পক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এ পোস্টারিং করা হয়।

কিন্তু বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অজ্ঞাত দুষ্কৃতকারীরা মির্জাপুর এলাকার বেশ কয়েকটি পোস্টার কেটে ছিঁড়ে ফেলে দেয়।

এর প্রতিবাদে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আলমগীর হোসেন ভূঁইয়া সমর্থকরা দুষ্কৃতকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

মিছিলটির নেতৃত্ব দেন ছাত্রলীগ নেতা জুয়েল রানা।

জুয়েল রানা বলেন, কারো পোস্টার ছেঁড়া জঘন্যতম অপরাধ। ব্যক্তি হিসেবে কাউকে অপছন্দ হতেই পারে। কিন্তু তার পোস্টার ছিঁড়ে ফেলা কোনো সভ্য মানুষের কাজ হতে পারে না।

এছাড়া পোস্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্যের ছবি রয়েছে। কাজেই এমন জঘন্যতম কাজটি যে বা যারা করেছে তারা অপরাধ করেছেন।

আমরা এমন জঘন্য কাজে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

প্রসঙ্গত, আলমগীর হোসেন ভূঁইয়া মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। তিনি একজন ব্যবসায়ী ও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চরফরাদী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর