কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ঘাতক গ্রেপ্তার

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৬ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ১১:৫৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রতিপক্ষের হামলায় আলাল উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উত্তর পাইকশা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

নিহত আলাল উদ্দিন উপজেলার আচমিতা ইউনিয়নের উত্তর পাইকশা গ্রামের মৃত আব্দুস ছমেদ এর ছেলে।

এদিকে আলাল উদ্দিনকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ জজ মিয় (৩৫) নামে এক যুবককে আটক করেছে। জজ মিয়া উত্তর পাইকশা  গ্রামের মৃত মুহির উদ্দিনের ছেলে।

পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার ও সুরতহাল শেষে শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত আলাল উদ্দিন এর মেয়ের জামাতা মো. আলী আকবর জানান, শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার শ্বশুর আলাল উদ্দিন নাতির জন্য কেক কিনতে বাড়ির পাশে চান মিয়ার মুদি দোকান যান।

কেক নিয়ে ফেরার সময় জজ মিয়ার বাড়ির সামনে আসা মাত্রই তার শ্বশুরের মাথায় সজোরে পর পর কয়েকটি আঘাত করে। এতে তিনি সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে স্বজনেরা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মো. আলী আকবর বলেন, আমার শ্বশুরের সাথে জজ মিয়ার পূর্ব শত্রুতা চলে আসছিল। ঘটনার পর জজ মিয়া পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, উপজেলার আচমিতা ইউনিয়নের উত্তর পাইকশা গ্রামের জজ মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর