কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:৩৮ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে দুই কেজি গাঁজাসহ নূর ইসলাম (৫২) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়া চর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।

আটক হওয়া মাদক ব্যবসায়ী নূর ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়া চর  লামাপাড়ার মো. শামছুদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়া চর এলাকায় র‌্যাব অভিযান চালায়।

অভিযানে দুই কেজি গাঁজা ও মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী নূর ইসলামকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর