কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শীতার্ত অসহায়ের পাশে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার

 স্টাফ রিপোর্টার | ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:২৪ | রকমারি 


মানবতার সেবায় কিশোরগঞ্জ জেলার শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে জনপ্রিয় ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ। আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের উদ্যোগে শীতার্তদের মাঝে দ্বিতীয় ধাপে শীতবস্ত্র বিতরণ শুরু করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) দ্বিতীয় ধাপে করিমগঞ্জ উপজেলায় শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করেন করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম।

এ সময় করিমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব আলমসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ কাজের সমন্বয় করছেন ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ এর এডমিন দীন ইসলাম।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের এই উদ্যোগে সহযোগিতা করেছেন মেলবোর্ন প্রবাসী মালা নূর, প্রকৌশলী বকুল খোরশেদুল আলম, সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তানভীর সালেহীন ইমন, নিউইয়র্ক প্রবাসী হিরন ভূইয়া, লন্ডন প্রবাসী তনয় খান, মাইলস্টোন স্কুলের এডমিন আফরোজা হেলেন, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু,  সাইকোলজিস্ট ড. ইমরান হোসাইন প্রমুখ।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম জানান, মানবতায় সেবায় এই গ্রুপটি সবসময় কাজ করে আসছে। এর অংশ হিসেবে এবারের শীতে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

প্রথম ধাপে জেলা শহর ছাড়াও তাড়াইল ও করিমগঞ্জ উপজেলায় শীতবস্ত্র বিতরণ শেষে এবার দ্বিতীয় ধাপের শীতবস্ত্র বিতরণ শুরু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর