কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৫ দিনের মধ্যে কোভিড ভ্যাকসিন, সংরক্ষণের জন্য প্রস্তুত কিশোরগঞ্জ


 স্টাফ রিপোর্টার | ১৪ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৪১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, করোনাভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতার কোন বিকল্প নেই। ১৫ দিনের মধ্যে হয়তো ভ্যাকসিন এসে যাবে। ভ্যাকসিন সংরক্ষণের জন্য জেলা পর্যায়ে সিভিল সার্জন অফিসের কোল্ড স্টোরেজ ছাড়াও উপজেলা পর্যায়ে প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে। ভ্যাকসিন পাওয়া গেলে অগ্রাধিকার তালিকা অনুযায়ী ভ্যাকসিন দেয়ার কাজ শুরু করা হবে।

করোনাভাইরাস কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে গণামাধ্যমকর্মীদের অংশগ্রহণে সচেতনতামূলক সভায় সভাপতির বক্তৃতায় সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য জানান।

তিনি কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে সবাইকে মাস্ক পরিধান, হাত ধোয়া ও শারীরিক দূরত্ব বজায় রাখাসহ দিনের বেলায় মশারি টাঙিয়ে ঘুমানোর ওপর গুরুত্বারোধ করেন।

এছাড়া তিনি করোনাকালে সম্মুখসারিতে থেকে দায়িত্ব পালনের মাধ্যমে গণমাধ্যমকর্মীরা করোনাভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিভাগকে সহায়তা করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে সিভিল সার্জন অফিসের উদ্যোগে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সম্মেলন কক্ষে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপপরিচালক) ডা. মো. হেলাল উদ্দিন।

এতে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশনের মাধ্যমে করোনাভাইরাস কোভিড-১৯ ও ডেঙ্গু বিষয়ে তথ্য-উপাত্ত ও প্রতিরোধ বিষয়ে বিস্তারিত আলোকপাত করেন ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মোস্তাফিজুর রহমান।

সভায় জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৫০ জন সাংবাদিক অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর