কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


লাইফ সাপোর্টে কটিয়াদীর জননেতা আব্দুল ওয়াহাব আইন উদ্দিন

 স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ১:৫৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন (৬৫) কে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। ঢাকার ধানমণ্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এর আগে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে সেখানে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়। কিন্তু শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালের দিকে তার অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

গত বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় মোটর সাইকেলযোগে একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন জননেতা আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার চারিপাড়া এলাকায় একটি পিকআপ পিছন থেকে তার মোটর সাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মাগরিবের নামাজের পর আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকার একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে আব্দুল ওয়াহাব আইন উদ্দিন কটিয়াদী থেকে মোটর সাইকেল যোগে রওনা হন।

মহাসড়ক থেকে ডানদিকে সরু রাস্তায় নামার সময় পিছন দিক থেকে একটি পিকআপ মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে চালক সজিব ও আব্দুল ওয়াহাব আইন উদ্দিন দুজনেই গুরুতর আহত হন।

আহত সজিবকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এছাড়া গুরুতর আহত আব্দুল ওয়াহাব আইন উদ্দিনকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ধানমণ্ডির পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন এর সুস্থতার জন্য শুক্রবার (২৫ ডিসেম্বর) জুমআর নামাজে কটিয়াদী উপজেলাসহ বিভিন্ন এলাকার মসজিদে বিশেষ দোয়া করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর