কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুলিশ এখন জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে সেবা দিচ্ছে: এসপি কিশোরগঞ্জ

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২২ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ১১:২৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেছেন, পুলিশের কাজ হলো অপরাধীদের আইনের আওতায় আনা। এ জন্যই বিট পুলিশিং ব্যবস্থার আয়োজন করা হয়েছে। যাতে আপনাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া যায়। এখন থেকে পুলিশই সেবা দিতে আপনাদের দুয়ারে দুয়ারে যাবে।

সোমবার (২১ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার নোয়াগাঁও বাসস্ট্যান্ড বাজারে রাবেয়া হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি, ডাকাতি, ইভটিজিং ও মাদক বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এসব কথা বলেন।

এ সময় তিনি স্থানীয় পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, ভৈরব-কুলিয়ারচর রাস্তায় কেউ ঠেক দিয়ে বাধাগ্রস্ত করে মানুষকে অতিষ্ঠ করবে, এসব কথা কেন আমাকে শুনতে হবে? কেউ অপরাধ করে পার পাওয়ার স্কোপ নেই। একটি দেশের উন্নয়নের সাথে আইন-শৃঙ্খলা একদম অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। যদি কোন জায়গায় আইন-শৃঙ্খলার ব্যাঘাত ঘটে তবে সে জায়গার উন্নয়ন সম্ভব না। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

"মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার" এ স্লোগানকে সামনে রেখে স্থানীয় রাবেয়া হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি লায়ন মশিউর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিট পুলিশিং সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

এতে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. তাহিয়াত আহমেদ চৌধুরী, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দীপু, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিসুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক গোলাম কিবরিয়া, স্থানীয় গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সমাবেশে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে রাবেয়া হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয় এবং অনুষ্ঠানের শেষদিকে ক্রেস্ট দিয়ে সম্মানীত করা হয়।

সমাবেশ অনুষ্ঠান পরিচালনা করেন, রাবেয়া হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মো. আনিছুর রহমান তৌহিদ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর