কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে মাইক্রোবাসে ভর্তি ৪৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০২০, সোমবার, ১০:৩৩ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৪৪০ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাসসহ নবীর হোসেন (২৬) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) বিকালে ভৈরবের নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাসে ভর্তি এসব ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী নবীর হোসেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাদুঘর এলাকার সাদেক মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র সিলেট এবং ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলার ভৈরব রুট ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, নরসিংদী’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্য বিভিন্ন পরিবহনের সাহায্যে সরবরাহ করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (৭ ডিসেম্বর) বিকাল সোয়া ৪টার দিকে ভৈরবের নাটালের মোড় এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালায়।

অভিযানে মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী নবীর হোসেনকে আটক করে মাইক্রোবাসে তল্লাসি চালিয়ে ৪৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ সে তার মাইক্রোবাসের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ফেন্সিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।

তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর