কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কিশোরগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন


 স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:২৫ | বিশেষ সংবাদ 


শীত মৌসুমে কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে কিশোরগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকার ইসলামিয়া সুপার মার্কেট চত্বরে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র কিশোরগঞ্জ জেলা শাখা এই সচেতনতামূলক ক্যাম্পেইনের আয়োজন করে।

ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)।

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম সাত্তারের সভাপতিত্বে ক্যাম্পেইনে বিশেষ অতিথি ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম ও জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি কায়সার আহমেদ কাইয়ুম।

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমীর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, সাংবাদিক আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)  করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে সচেতন হওয়া এবং মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

পরে পুলিশ সুপার অটোরিকশা, ইজিবাইক ও রিকশাচালক এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এর আগে ক্যাম্পেইনের শুরুতে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)  কে বিভিন্ন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর