কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চাকুসহ কিশোর গ্যাং এর তিন সদস্য আটক

 স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০২০, শুক্রবার, ৪:২০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে তিনটি চাকুসহ শুভ দাস (১৮), রিফাত আহমেদ সাবের (১৭) ও আতিকুল ইসলাম (১৭) নামে কিশোর গ্যাং এর তিন সদস্যকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৪টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজনের মধ্যে শুভ দাস কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ নতুন পল্লী এলাকার হারাধন দাসের ছেলে, রিফাত আহমেদ সাবের বত্রিশ নূরানী সড়ক এলাকার শফিকুল ইসলাম মুকুলের ছেলে এবং আতিকুল ইসলাম নগুয়া এতিমখানা রোডের আয়াতুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, এলাকাভিত্তিক গ্যাং কালচার সংক্রান্ত অপরাধ বৃদ্ধি পেয়েছে। কথিত বড়ভাইদের ছত্রছায়ায় কিছু কিশোর এইসব কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে।

কিশোর গ্যাং সংক্রান্ত অপরাধ দমনে র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় জড়িত কিশোরদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণী এলাকায় কতিপয় কিশোরগ্যাং এর সদস্যরা দেশীয় অস্ত্রসহ সমবেত হয়েছে।

এপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৪টার দিকে র‌্যাব সেখানে অভিযান পরিচালনা করে।

অভিযানে তিনটি চাকুসহ শুভ দাস, রিফাত আহমেদ সাবের ও আতিকুল ইসলাম নামে কিশোর গ্যাং এর তিন সদস্যকে আটক করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে অজ্ঞাত আরও দুই-তিনজন পালিয়ে যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কিশোর গ্যাংয়ের তিন সদস্য জানায় যে, তারা কথিত বড়ভাই শাওন (কটিয়াদী উপজেলার সুতিরবাজার গ্রামের শওকত মিয়ার ছেলে বর্তমানে বত্রিশ নূরানী মোড়ের লাদেন মিয়ার ভাড়াটিয়া) এর নির্দেশে সেখানে সমবেত হয়েছিল।

তারা জানায়, শাওন বিভিন্ন সময় বিভিন্ন অপরাধমুলক কার্যক্রমে তাদেরকে নেতৃত্ব দিয়ে থাকে। শাওনসহ পলাতক অন্যদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে আটক তিন কিশোর অপরাধীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর