কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিন তরুণের মোটর সাইকেল বিলাসে প্রাণ গেলো দোকান সহকারীর

 স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০২০, সোমবার, ৭:৪১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে উঠতি বয়সের তিন তরুণের বেপরোয়া মোটর সাইকেল চালানোর বলি হয়ে জীবন দিয়েছেন মো. বাবুল মিয়া (৪৫) নামে এক দোকান সহকারী। সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কে সদর উপজেলার স্বল্পমারিয়া গ্রামের মুন্সীবাড়ি মোড়ে বেপরোয়া ওই মোটর সাইকেলের চাপায় তার মৃত্যু হয়।

নিহত বাবুল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার স্বল্পমারিয়া গ্রামের মুন্সীবাড়ির মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাবুল মিয়া স্বল্পমারিয়া গ্রামের মুন্সীবাড়ি মোড়ে তার ভাই কামরুলের খাবার হোটেলের দোকানে সহকারী হিসেবে কাজ করতেন।

সন্ধ্যার দিকে দোকানের সামনে পানি দেওয়ার সময় বেপরোয়া গতির একটি মোটর সাইকেল বাবুল মিয়াকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর পরই স্থানীয়রা মোটর সাইকেলসহ তিন আরোহীর মধ্যে দুইজনকে আটক করে এবং একজন পালিয়ে যায়।

পরে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল ও মোটর সাইকেল চালকসহ আটক দুইজনকে থানায় নিয়ে যায়।

আটক দুইজন হলো, মোটর সাইকেল চালক মো. পারভেজ মিয়া (১৬) ও আরোহী মো. হৃদয় মিয়া (১৭)। তাদের মধ্যে পারভেজ মিয়া সদরের যোগীরখালী গ্রামের মো. আজিজুলের ছেলে এবং হৃদয় মিয়া একই গ্রামের আজিজুল মিয়ার ছেলে।

স্থানীয় ঔষধ বিক্রেতা আবুল খায়ের জানান, মোটর সাইকেলযোগে দ্রুতগতিতে তিনজন উঠতি বয়সের ছেলে বিন্নাটির দিক থেকে শহরের দিকে যাচ্ছিল। ওই সময় বাবুল মিয়া রাস্তার পাশে পানি দিচ্ছিলেন।

পুরো রাস্তা ফাঁকা থাকলেও নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি বাবুল মিয়াকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন এবং মারা যান।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ নিউজকে বলেন, এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর