কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০২০, সোমবার, ৪:২১ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে উপজেলা কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে প্রান্তিক কৃষকদের মাঝে বোরো ধানের বীজ বিতরণ করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে এ বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি, সাবেক ছাত্রনেতা মো. আবু তাহের।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক কামাল চৌধুরী ও আবুল হাশেম মাস্টার, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ লিংকন ও এম এ হানিফ এবং জেলা কৃষক লীগের দফতর সম্পাদক দীপক দাস।

বক্তারা কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে কৃষকদের পাশে থেকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের সার্বিক পরিচালনায় এতে আরো বক্তৃতা করেন করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. শাহাবুদ্দিন, উপজেলা যুব লীগের শীর্ষ নেতা মোয়াজ্জেম হোসেন কবির, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শরীফ, করিমগঞ্জ পৌর কৃষক লীগের আহবায়ক আব্দুল জলিল প্রমুখ।

অনুষ্ঠানে সুপ্রিম সীড কোম্পানীর সহযোগিতায় উপজেলার ৫০ জন কৃষককে দুই কেজি করে হাইব্রীড হীরা ধান-৬ বিতরণ করা হয়।

এতে জেলা কৃষক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন ছফি, উপজেলা কৃষক লীগের সিনিয়র সদস্য আজহারুল ইসলাম ফকির রতনসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর