কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে জুয়ার আসরে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি আটক

 স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০২০, শনিবার, ১২:৩৮ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে জুয়ার আসরে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে জুয়া খেলার সময় হাতেনাতে পাঁচ জুয়াড়িকে আটক করেছে।

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় এক ব্যক্তির খালি ভিটায় বসা জুয়ার আসরে এই অভিযান পরিচালনা করে নগদ ১৫ হাজার ৬৯০ টাকাসহ তাদের আটক করা হয়।

আটক পাঁচ জুয়াড়ি হচ্ছে, নাজিম উদ্দিন (৪০), কালা মিয়া (৪৫), জিয়াউর রহমান (৩৫), মো. স্বপন মিয়া (৪৯) ও মো. মিষ্টু মিয়া (৫০)।

তাদের মধ্যে নাজিম উদ্দিন ভৈরবের জগন্নাথপুর এলাকার মৃত দ্বীন ইসলামের ছেলে কালা মিয়া একই এলাকার মৃত মতি মিয়ার ছেলে, জিয়াউর রহমান পঞ্চবটি পুকুরপাড়ের মৃত শামসুল হকের ছেলে, মো. স্বপন মিয়া একই এলাকার মৃত দেওয়ান মিয়ার ছেলে এবং মো. মিষ্টু মিয়া রাজনগর এলাকার আলকাছ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি জুয়াড়ি চক্র নিয়মিত অবৈধভাবে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া বশির মিয়ার খালি ভিটায় নিয়মিত জুয়া খেলে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য জুয়াড়ি চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সেখানে র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে জুয়ার আসর থেকে জুয়াড়ি দলের পাঁচ সদস্য নাজিম উদ্দিন, কালা মিয়া, জিয়াউর রহমান, মো. স্বপন মিয়া ও মো. মিষ্টু মিয়াকে আটক করা হয়।

এ সময় জুয়াড়িদের কাছ থেকে জুয়ার নগদ ১৫ হাজার ৬৯০ টাকা, তাস ও একটি প্লাস্টিকের ত্রিপল উদ্ধার করে জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর