কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০২০, শনিবার, ১২:০২ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে এক কেজি গাঁজাসহ মো. বাবুল মিয়া (২৮) ও আল-আমিন (১৯) নামে দুই মাদক ব্যবসায়ী আটক করেছে।

শুক্রবার (৬ নভেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাতালজান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. বাবুল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা পাথারিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে ও আল-আমিন একই ইউনিয়নের পাটধা উত্তর কাঁঠালিয়াপাড়ার মৃত এরশাদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এর প্রেক্ষিতে শুক্রবার (৬ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাতালজান বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. বাবুল মিয়া ও আল-আমিন কে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ তারা এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর