কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ফ্রান্স বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৩ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৭:৪১ | কুলিয়ারচর 


ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মানবতার মুক্তির অগ্রদূত মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের পণ্য বর্জনসহ ৩ দফা দাবিতে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ফ্রান্স বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত ছয়সূতী বাসস্ট্যান্ডে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশ থেকে তিনটি দাবি পেশ করা হয়।  দাবিগুলো হচ্ছে, ফ্রান্সের সাথে সকল প্রকার কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করা,  ফ্রান্সের উৎপাদিত সকল পণ্য বর্জনের ব্যবস্থা নেওয়া ও জাতীয় সংসদে ফ্রান্সের জঘন্য অনৈতিক এই কর্মকাণ্ডের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করা।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত এর উপদেষ্টা ডা. মো. মুখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান তৌহিদ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি'র সভাপতি সালা উদ্দিন মুর্শেদ বাবুল, সৈয়দ ফয়জুল মুত্তাকিন, মাওলানা সাদেকুর রহমান, মাওলানা মাসুদ বিল্লাহ, মো. রিফাত প্রমুখ।

সমাবেশ শেষে আহলে সুন্নাত ওয়াল জামাত সদস্যরা বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কসহ বাসস্ট্যান্ড এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর