কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জুয়ার আসরে র‌্যাবের হানা, ১০ জুয়াড়ি আটক


 স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১:৪৫ | অপরাধ 


কিশোরগঞ্জে জুয়ার আসরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১০ জুয়াড়িকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১১ হাজার ৬শ’ টাকা ও তিন বান্ডিল তাস উদ্ধার করা হয়।

সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা এলাকার তাহের উদ্দিন আনোয়ারী উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার দক্ষিণ পাশের খোলা মাঠে বসা জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়।

আটক ১০ জুয়াড়ি হচ্ছে, শুকুর আলী (২৫), মোঃ মান্নান (৩৫), মোঃ মাসুদ মিয়া (২০), মোঃ ওমর ফারুখ (৩৫), মোঃ আল-আমিন (২৮), মোঃ বাবু (৩৫), মোঃ লিটন (৪০), মোঃ আজিল উদ্দিন (২৮), মোঃ রঞ্জু মিয়া (৪২) ও মোঃ সুমন মিয়া (৩০)।

তাদের মধ্যে শুকুর আলী জেলার কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের আষাঢ়কান্দি গ্রামের আসেন মিয়ার ছেলে, মোঃ মান্নান একই গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে, মোঃ মাসুদ মিয়া রায়খোলা গ্রামের বকুল মিয়ার ছেলে, মোঃ ওমর ফারুখ গৌরিপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে, মোঃ আল-আমিন একই গ্রামের মীর হোসেনের ছেলে, মোঃ বাবু মৃত বশির উদ্দিনের ছেলে, মো. লিটন মৃত আসেন মিয়ার ছেলে, মোঃ আজিল উদ্দিন মৃত তমিজ উদ্দিনের ছেলে, মোঃ রঞ্জু মিয়া মৃত আব্দুল সাত্তারের ছেলে এবং মোঃ সুমন মিয়া মৃত বুদু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লেঃ কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদর উপজেলার কালিয়ারকান্দা গ্রামের তাহের উদ্দিন আনোয়ারী উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার দক্ষিণ পাশের খোলা মাঠে কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ১টা ১০ মিনিটের দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম সেখানে অভিযান পরিচালনা করে।

অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলার নগদ ১১ হাজার ৬শ’ টাকা, তিনটি মোবাইল সেট ও তিন বান্ডিল তাস’সহ ১০ জুয়াড়িকে আটক করা হয়।

আটক জুয়াড়িরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর