কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নয়াদিগন্তের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভ কামনা অনুষ্ঠান

 স্টাফ রিপোর্টার | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৫:২১ | রকমারি 


দেশের অন্যতম পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক নয়াদিগন্ত’র ১৭তম বর্ষে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে ‘শুভ কামনা অনুষ্ঠান’। নয়াদিগন্তের পাঠক সংগঠন ‘প্রিয়জন সমাবেশ কিশোরগঞ্জ’ এর উদ্যোগে শনিবার (২৪ অক্টোবর) জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পত্রিকার কিশোরগঞ্জ সংবাদদাতা মো. আল আমিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সিনিয়র আইনজীবি নাসির উদ্দিন ফারুকী, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম, কিশোরগঞ্জের প্রিয়জন উপদেষ্টা জজ কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট শফীউজ্জামান শফী ও জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন কিশোরগঞ্জ প্রিয়জন সমাবেশের সভাপতি কবি ও প্রাবন্ধিক ইসমাঈল মুফিজী।

নয়াদিগন্তের প্রতি শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন অনলাইন টেলিভিশন বিডি চ্যানেল ফোর এর প্রধান সম্পাদক আহমাদ ফরিদ, মানবাধিকার নাট্য পরিষদের জেলা সভাপতি মো. হারুন আল রশিদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রিয়জন সুমাইয়া মীম।

প্রধান অতিথির বক্তব্যে শাহ আজিজুল হক বলেন, ‘নয়াদিগন্ত দেশের সাংবাদিকতায় নতুন যুগের সূচনা করেছে। নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতায় পত্রিকাটি দেশের লাখো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। আগামী দিনেও সত্যের সঙ্গে থেকে পত্রিকাটি গণমানুষের অধিকার নিয়ে কথা বলবে আশা করছি।‘

জমকালো এই অনুষ্ঠানে পাঠকদের জন্য আয়োজন করা হয়েছিল বিশেষ কুইজ প্রতিযোগিতার।

কুইজ বিজয়ী হন আহমাদ ফরিদ, আবু হানিফ, নকীবুল হক, নূরুসসালাম গালিব ও শবনম মৌরি। বিজয়ী প্রতিজনকে পুরস্কার হিসেবে প্রকাশনা সংস্থা ‘কালো’র সৌজন্যে এক হাজার টাকা মূল্যমানের বই উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, রাজনীতিবিদ, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তি ও স্কুল কলেজের ছাত্রছাত্রীরা অংশ নেন এবং নয়াদিগন্তের জন্য শুভ কামনা করেন।

অনুষ্ঠান শেষে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে পত্রিকাটির ১৭তম বর্ষের কেক কাটা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর