কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে আইয়ুব আলী হত্যায় তিন আসামি রিমান্ডে, ফাঁসির দাবিতে এলাকায় লিফলেট-পোস্টার


 বিজয় কর রতন, মিঠামইন | ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১১:৪৯ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামের আইয়ুব আলী (৫৫) হত্যা মামলায় এজাহারনামীয় তিন আসামি মোমিন, হাবিব ও মনির হোসেন এখন পুলিশ রিমান্ডে।

আদালতের আদেশে তাদের দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুক্রবার (২৩ অক্টোবর) তাদের রিমান্ড শেষ হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিঠামইন থানার এসআই মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে জানান, রিমান্ড শেষে আসামিদের আদালতে পাঠানো হবে।

এসআই মাহবুব আলম আরো জানান, আইয়ুব আলী হত্যাকাণ্ডের ঘটনায় তার ছেলে আমিনুল ইসলাম বাদী হয়ে মিঠামইন থানায় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এই হত্যাকাণ্ডের তদন্তের স্বার্থে আসামি মোমিন, হাবিব ও মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, গত ১৫ জুন সকালে পূর্ব শত্রুতার জের ধরে মিঠামইন বাজারের সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের রাস্তায় সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামের প্রভাবশালী গণি মেম্বার গংরা আইয়ুব আলী গংদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

ঘামলায় আইয়ুব আলী গুরুতর আহত হলে তাকে প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি করা হয়। সেখানে ৩ মাস ২০ দিন পর আইয়ুব আলী চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হামলার পর মিঠামইন থানায় আইয়ুব আলীর ছেলে আমিনুল ইসলাম বাদী হয়ে ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরবর্তিতে আইয়ুব আলী মারা যাওয়ার পর মামলায় খুনের ধারা যুক্ত হয়।

বাদী আমিনুল ইসলাম জানান, তার পিতার হত্যাকারীদের ফাঁসির দাবিতে সমস্ত এলাকায় পোস্টার লাগিয়েছেন এবং লিফলেট বিতরণ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর