কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত অসহায় নারীর পাশে রক্তদান সমিতি


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১১:৪৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত দলিত শ্রেণির অসহায় বিধাব নারী মনি রবিদাস (৫৫) এর চিকিৎসায় তার পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি।

প্রবাসী ও বিভিন্নজনের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি'র পক্ষ থেকে বৃহস্পতিবার (২২ অক্টোবর) মনি রবিদাসকে নগদ ১৪ হাজার টাকা, চাল, তেল, লবন, সাবান, ডিম, ফল, কিছু সবজি ও শাড়ী প্রদান করা হয়েছে।

উপজেলার জালালপুর ইউনিয়নের পূর্ব ফেকামারা গ্রামে মনি রাবিদাসের বাড়িতে গিয়ে নগদ টাকা ও অন্যান্য সামগ্রী তুলে দেন রক্তদান সমিতি'র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম।

এ সময় রেঁনেসা ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাদেক হোসেন মুন্না, বিশিষ্ট ব্যবসায়ী রবিউল আওয়াল, গিয়াস উদ্দিন, কাজী রইছ উদ্দিন, মইন উদ্দিন, আব্দুল হাসিম, আনোয়ার হোসেন সানাউল্লাহ, রক্তদান সমিতি'র স্বেচ্ছাসেবক ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ, আশরাফিজুর রহমান হৃদয়, আনিসুর রহমান হানিফ, মোস্তাফিজুর রহমান রাব্বুল, মাহফুজ আহমেদ, শাহীন আহমেদ, আমানুল ইসলাম চন্দন, শাকিল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এক মাস আগে মনি রবিদাস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অর্থ সংকটের কারণে তাকে সপ্তাহখানেক আগে বাড়িতে আনা হয়েছে। এখনো তিনি পুরোপুরি স্মৃতিশক্তি ফিরে পাননি।

তার মেয়ে টুনি রবিদাস জানান, চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। আমার কোন ভাই নেই। ছোট বোনটিও প্রতিবন্ধী। অতিকষ্টে দিনাতিপাত করতে হচ্ছে।

রেনেসাঁ ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাদেক হোসেন মুন্না মনি রবিদাসের চিকিৎসার ক্ষেত্রে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

এছাড়া কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান অসহায় এই বিধাব নারীকে একটি ঘর ও টয়লেটের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর