কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে জাতীয় পার্টির নেতা রাজ্জাক ২০০ পিস ইয়াবাসহ আটক

 আমিনুল ইসলাম বাবুল | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৬:৪৯ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার ধলা ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক (৫০) কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২০ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১২ টার দিকে তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দরনগর গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া মো. আব্দুর রাজ্জাক তাড়াইল উপজেলার সেকান্দরনগর গ্রামের আব্দুস সোবান এর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ অক্টোবর) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দরনগর গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।

অভিযানে এসআই রাজিব আহমেদ পিপিএম ও সঙ্গীয় অফিসার-ফোর্সসহ কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি টিম আব্দুর রাজ্জাকের গোয়াল ঘরের ভিতর তল্লাশি করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও আব্দুর রাজ্জাককে আটক করে।

এসআই রাজিব আহমেদ পিপিএম জানান, ইয়াবাসহ আটক হওয়া আব্দুর রাজ্জাক একজন মাদক ব্যবসায়ী। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন স্থানে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

আ. রাজ্জাকের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রাজিব আহমেদ পিপিএম জানিয়েছেন।

এ ব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান জানান, এ ঘটনায় আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বুধবার (২১ অক্টোবর) তাড়াইল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০(ক) ধারায় মামলা (নং-১৫) রুজু করা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর