কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে কথা কাটাকাটির জেরে কিশোর খুন

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৬:০৩ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কথা কাটাকাটির জেরে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড় ছয়সূতী গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত ইমন বড় ছয়সূতী গ্রামের পাদুকা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে।

নিহত ইমনের মা সাহানা (৩৫), চাচা মিজান (৩০) ও জুয়েল (২২) এবং মামা শাহ আলম (৪০) জানান, রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামের রাস্তায় সাজুর মুদির দোকানের সামনে ইমনের সাথে তুচ্ছ বিষয় নিয়ে রুহুল আমীন ওরফে রুহেল (১৮) এর কথা কাটাকাটির ঘটনা ঘটে।

এক পর্যায়ে রুহুল আমীন ওরফে রুহেল একটি বাঁশের লাঠি দিয়ে ইমনের মাথায় আঘাত করার সাথে সাথে ইমন মাটিতে লুটিয়ে পড়ে।

আত্মীয় স্বজন ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে বেলা ১১টা ২০মিনিটে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

রুহুল আমীন ওরফে রুহেল একই গ্রামের মজিবুর রহমানের ছেলে।

তবে কি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ইমনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ সাংবাদিকদের বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা ও প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর