কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনা মুক্ত হয়েই জনতার পাশে নূর মোহাম্মদ এমপি


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ২:৪৭ | রাজনীতি 


করোনাভাইরাস কোভিড-১৯ মুক্ত হয়ে সুস্থ হওয়ার পর পুনরায় মাঠে সরব হয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক মহা-পরিদর্শক (আইজিপি) রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

গত রোববার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ও চরফরাদী ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন।

এ সময় তিনি সাধারণ লোকজনের খোঁজখবর নেন। পাশাপাশি তাদের সঙ্গে কুশল বিনিময় করে এলাকার সমস্যা-সম্ভাবনা নিয়ে খোলামেলা কথাবার্তা বলেন।

এর আগে গত ২৬ আগস্ট পুত্রসহ করোনা ভাইরাসে আক্রান্ত হন নূর মোহাম্মদ এমপি। পরে হোম আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিয়ে গত ৮ সেপ্টেম্বর পিতা-পুত্র দুজনই করোনা ভাইরাস মুক্ত হন।

পরে বাড়িতে বিশ্রামে থেকে পুরোদমে সুস্থ হয়ে পুনরায় মাঠ পর্যায়ে সরব হয়েছেন এ সংসদ সদস্য।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের শুরু থেকে নূর মোহাম্মদ এমপি তাঁর নির্বাচনী এলাকা কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার সর্বত্র চষে বেড়িয়েছেন। লোকজনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার পাশাপাশি কর্মহীন হয়ে পড়া হাজার হাজার অসহায় মানুষকে ব্যক্তি উদ্যোগে ত্রাণ সহযোগিতা করেছেন।

বিভিন্ন সরকারি অনুষ্ঠানে যোগদান করেছেন এবং সাধারণ মানুষের পাশে থেকেছেন। এলাকার লোকজনকে সেবা দিতে গিয়ে তিনি নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হন।

সপ্তাহ দুয়েক চিকিৎসা গ্রহণ শেষে অদৃশ্য জীবাণুকে পরাজিত করে করোনা ভাইরাস থেকে মুক্ত হন। আর করোনা ভাইরাস মুক্ত হয়েই তিনি সাধারণ মানুষের সেবায় আবারো দুই উপজেলার সর্বত্র চষে বেড়াচ্ছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর