কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় কৃষক লীগ নেতাকর্মীদের মাঝে বৃক্ষ বিতরণে এমপি তৌফিক

 স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:২৪ | রাজনীতি 


কিশোরগঞ্জের ইটনায় কৃষক লীগের উদ্যোগে বৃক্ষ বিতরণ করা হয়েছে। জেলা কৃষক লীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষক লীগের নেতাকর্মীদের মাঝে বৃক্ষ বিতরণ করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সোমবার (২১ সেপ্টেম্বর) ইটনা সদরে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম হল রুমে জেলা কৃষক লীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সমাপনী উপলক্ষে এই বৃক্ষ বিতরণের আয়োজন করা হয়।

বৃক্ষ বিতরণ পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইটনা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আবু বাক্কার মেম্বার।

আলোচনা সভায় ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী ইসমাইল হোসেন, কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, জেলা কৃষক লীগের সহ-সভাপতি জিয়া উদ্দিন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ লিংকন, দপ্তর সম্পাদক দীপক দাস, কৃষক নেতা খলিল মাষ্টার প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন ইটনা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বজলু মিয়া।

অনুষ্ঠানে ইটনা উপজেলার কৃষক লীগের সকল ইউনিয়নের নেতৃবৃন্দের মাঝে ৪৫০টি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

প্রসঙ্গত, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মুজিব বর্ষ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগ তিন মাসব্যাপী জেলার ১৩টি উপজেলায় পাঁচ হাজার বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির আয়োজন করে। গত ১৫ জুন এই কর্মসূচি শুরু করা হয়।

সোমবার (২১ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে জেলা কৃষক লীগের তিন মাসব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেছেন প্রধান অতিথি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর