কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাংবাদিক জসিম


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১১:৩৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে মেয়র হিসেবে প্রার্থী হতে চান দৈনিক বাংলা সময়ের নির্বাহী সম্পাদক খ্যাতিমান সাংবাদিক হামিদ মো. জসিম।

মনোনয়ন প্রত্যাশী এই সাংবাদিক স্থানীয় গণমাধ্যমকর্মী, কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কটিয়াদী সদরের স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হামিদ মো. জসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সভাপতি কুদ্দুস আফ্রাদ।

এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক ইত্তেফাক এর সাবেক যুগ্ম বার্তা সম্পাদক, দেশ পত্রের সম্পাদক আব্দুল বারি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান এবং বাচসাস সদস্য হাফিজুর রহমান।

কটিয়াদী সমাচারের সম্পাদক সারোয়ার হোসেন শাহীন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কটিয়াদী সাহিত্য সংসদের সভাপতি মেরাজ রাহীম, সাধারণ সম্পাদক প্রভাষক দীপা বর্মন, কবি আবদুর রহমান রুমী, সাংবাদিক ফজলুল হক জোয়ারদার আলমগীর, ফখর উদ্দিন ইমরান, ব্রজ গোপাল বণিক, রুহুল আমিন রাজু, উবায়দুল্লাহ আকন্দ ভূবন প্রমুখ।

বক্তারা হামিদ মো. জসিমকে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে তার বিজয় নিশ্চিতকরণ এবং কটিয়াদী পৌরসভাকে একটি আধুনিক উন্নতমানের পৌরসভা বিনির্মাণে নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধির সকল প্রকার ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি প্রদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর