কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু করোনায় আক্রান্ত

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৪:৩৫ | বিশেষ সংবাদ 


করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে পেশাগত দায়িত্ব পালন করে করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন কিশোরগঞ্জের সিনিয়র সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক সাইফুল হক মোল্লা দুলু।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নমুনা পরীক্ষার রিপোর্টে তার কোভিড-১৯ পজেটিভ এসেছে। এর আগের দিন বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তিনি নমুনা দিয়েছিলেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকালে কোভিড-১৯ পজেটিভ এসএমএস পেয়ে সাইফুল হক মোল্লা দুলু নিজেই কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাইফুল হক মোল্লা দুলু জানান, তিনি কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন। এ অবস্থায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তিনি নমুনা দেন।

দৈনিক সমকাল এর কিশোরগঞ্জ অফিস প্রধান সাইফুল হক মোল্লা দুলু কিশোরগঞ্জের সাংবাদিকতার ক্ষেত্রে একটি উজ্জ্বল নাম। তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে যুক্ত রয়েছেন। তিনি সচেতন নাগরিক কমিটি (সনাক) কিশোরগঞ্জের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের শুরু থেকে পুরোটা সময় একজন সিনিয়র সংবাদকর্মী হয়েও পেশাগত কাজে জেলার বিভিন্ন প্রত্যন্ত জনপদ চষে বেড়িয়েছেন। সংবাদপত্রের পাতায় তুলে এনেছেন মানুষের সমস্যা, সম্ভাবনা, দুঃখ-কষ্টের দিনলিপি।

মাঠে সক্রিয় থেকে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এবার তিনি নিজে করোনা সংক্রমণের শিকার হলেন।

কিশোরগঞ্জ নিউজ পরিবার সাইফুল হক মোল্লা দুলু’র দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর