কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় পিছিয়ে পড়া শিক্ষার্থীরা পেল উপকরণ সহায়তা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৫:৫৫ | পাকুন্দিয়া  


প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’ শীর্ষক কর্মসূচীর আওতায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ শিক্ষার্থী ও কয়েকটি সংগঠনের মাঝে শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থী ও সংগঠকদের হাতে এসব উপকরণ তুলে দেন।

উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মো. হারুন-অর-রশীদ জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের সভাপতি দিলিপ রবিদাস, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী মো. রিয়াজ উদ্দিন ও বিশিষ্ট ব্যবসায়ী জুটন মোদকসহ স্থানীয় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মো. নাহিদ হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহায়তার আওতায় সমাজের পিছিয়ে পড়া এসব শিক্ষার্থী ও সংগঠকদের মাঝে শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব উপকরণ যেন যথাযথ ব্যবহারের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারে সেজন্য উপস্থিত সবার প্রতি তিনি নির্দেশনা দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর