কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় রেনু’র বিরুদ্ধে এমপি সমর্থকদের বিক্ষোভ

 স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৪:০৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের অপসারিত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুকে দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসী আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ-মিছিল হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে স্থানীয় সংসদ সদস্য সমর্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা এ বিক্ষোভ-মিছিল করেন।

বিক্ষোভ মিছিলটি পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌরবাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবশে সঞ্চালনায় ছিলেন প্রভাষক আতাউর রহমান সোহেল।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বাবুল আহমেদ প্রমুখ।

সমাবেশে অন্যান্যের মধ্যে নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শামছুদ্দিন, সাবেক চেয়ারম্যান মঈন উদ্দিন, পাটুয়াভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বাচ্চু, সাবেক পৌর কাউন্সিলর আসাদ মিয়া, চণ্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মিলন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, “বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রফিকুল ইসলাম রেনুকে চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত করা হয়েছে। তিনি একজন সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও চাঁদাবাজ। পাকুন্দিয়া উপজেলার সকল ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের তাকে চাঁদা দিয়ে ব্যবসা করতে হয়।

তার অপকর্মে পাকুন্দিয়াবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তাই পাকুন্দিয়াবাসী আজ তাঁর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। পাকুন্দিয়ার মাটিতে তার আর কোনো ঠাঁই হবে না।”


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর