কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জমি বিরোধে কটিয়াদীতে প্রাক্তণ মেম্বারকে কুপিয়ে হত্যা


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৬:১৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার সিদ্দিকুর রহমান (৬৫) কে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার জালালপুর চর নোয়াকান্দি গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে।

বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে নিহতের বাড়ি থেকে দুইশ’ গজ দূরত্বে এ ঘটনার পর অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিদ্দিকুর রহমানের সাথে তার চাচাতো ভাই আবু বক্কর ও কামাল হোসেনের জমি নিয়ে বিরোধ ছিল। দীর্ঘদিন ধরে এ নিয়ে আদালতে উভয়পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমা চলছিল।

বুধবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে কটিয়াদী বাজার থেকে বাড়ি ফেরার পথে বাড়ির কাছে কামাল হোসেন ও বক্করসহ কয়েকজন তার ওপর হামলা করে। এ সময় তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কটিয়াদী মডেল থানার ওসি এমএ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর অভিযুক্তরা বাড়ি ঘর ফেলে রেখে পালিয়ে যায়। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে তৎপরতা চালাচ্ছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর