কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ১৪৫ পিস ইয়াবাসহ সোহাদ মিয়া হত্যা মামলার আসামি সানি আটক

 স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৭:১৯ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১৪৫ পিস ইয়াবাসহ চাঞ্চল্যকর সোহাদ হত্যা মামলার এজাহারনামীয় আসামি সানি (২৮) কে আটক করেছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে ভৈরব উপজেলার ঘোড়াকান্দা এলাকার খাজা গরীবে নেওয়াজ স্টোরের সামনের সড়ক থেকে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া সানি ভৈরব উপজেলার ঘোড়াকান্দা এলাকার মৃত আলী আকবরের ছেলে। সে গত ৬ জানুয়ারি সংঘটিত মো. সোহাদ মিয়া (৪৬) হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই আটক অভিযানে নেতৃত্ব দেন।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গত ৬ জানুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে ভৈরবের পঞ্চবটি এলাকার মৃত খালেক মিয়ার ছেলে মো. সোহাদ মিয়াকে সানি সহ ৭ জন মিলে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. সোহাদ মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত মো. সোহাদ মিয়ার মেয়ে সখি বাদী হয়ে ভৈরব থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের গোয়েন্দা সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছিলেন।

এরই ধারাবাহিকতায় ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সোহাদ মিয়া হত্যা মামলার এজাহারনামীয় আসামি সানির অবস্থান নিশ্চিত হন।

এরই প্রেক্ষিতে সোমবার (৭ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে র‌্যাব অভিযান পরিচালনা করে। অভিযানে ভৈরবের ঘোড়াকান্দা এলাকার খাজা গরীবে নেওয়াজ স্টোরের সামনে পাকা রাস্তার উপর থেকে সানিকে আটক করা হয়।

এ সময় তাকে তল্লাসি করে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২৭ হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৮৫ হাজার টাকা।

ইয়াবাসহ আটক হওয়ার ঘটনায় সানির বিরুদ্ধে ভৈরব থানায় মাদক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর