কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ৬০০ জনের নমুনা সংগ্রহকারী শিবলী এখন নিজেই করোনা পজেটিভ


 মো. তরীকুল হাসান, পাকুন্দিয়া | ৫ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৩:০৮ | পাকুন্দিয়া  


করোনা সংক্রমণ শুরুর পর থেকে টানা পাঁচ মাসে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছয় শতাধিক নমুনা সংগ্রহকারী স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট আনিস আহাম্মেদ শিবলী (২৭) এবার নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তার স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট আনিস আহাম্মেদ শিবলীর করোনা পজেটিভ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত বুধবার (২ সেপ্টেম্বর) আনিস আহাম্মেদ শিবলীর নমুনা সংগ্রহ করে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়, এতে তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তার কিশোরগঞ্জ নিউজকে বলেন, নমুনা দেওয়ার পর থেকেই শিবলী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শিবলী টানা পাঁচ মাসে ছয় শতাধিক নমুনা সংগ্রহ করার পর কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-স্বাস্থ্যকর্মীসহ এ পর্যন্ত উপজেলায় ৯৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ১৪০ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

তবে আক্রান্তদের প্রায় কারো উপসর্গ না থাকায় আইসোলেশনে থেকে স্বাস্থ্যবিধি অনুযায়ী চিকিৎসা নেওয়ায় এ পর্যন্ত ১৩৮ জন সুস্থ হয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর