কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নূর মোহাম্মদ এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল


 স্টাফ রিপোর্টার | ৩০ আগস্ট ২০২০, রবিবার, ১১:৫৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও সাবেক পুলিশ মহাপরিদর্শক নূর মোহাম্মদ এবং তাঁর ছেলে ব্যারিস্টার অমিত মোহাম্মদ নূর করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের আশু রোগমুক্তি কামনায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার হোসেন্দী মুন্সি বাড়িতে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট হুমায়ুন কবিরের ব্যক্তিগত উদ্যোগে সংসদ সদস্য নূর মোহাম্মদ ও তার ছেলের সুস্থতার জন্য এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল এবং দুস্থ ও এতিম ছাত্রসহ এলাকাবাসীর মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এসময় স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি শারীরিকভাবে অসুস্থবোধ করায় গত বুধবার (২৬ আগস্ট) এমপি নূর মোহাম্মদ ও তাঁর পুত্র অমিত নূর নমুনা পরীক্ষা করান। শুক্রবার (২৮ আগস্ট) বিকালে নমুনা পরীক্ষার রিপোর্টে পিতা-পুত্র দুজনেরই পজেটিভ রিপোর্ট আসে।

করোনা মহামারির শুরু থেকেই এমপি নূর মোহাম্মদ তাঁর নির্বাচনী এলাকা কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলাবাসীর পাশে থেকেছেন। ত্রাণ বিতরণ, সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে যোগদান, নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন ও বন্যা দুর্গত মানুষের পাশে থাকাসহ ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দুই উপজেলার শতাধিক অনুষ্ঠানে অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর