কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এমপি নূর মোহাম্মদের রোগমুক্তি কামনায় পাকুন্দিয়ায় দোয়া


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ আগস্ট ২০২০, শনিবার, ৬:০৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক পুলিশ মহাপরিদর্শক নূর মোহাম্মদ করোনা আক্রান্ত হওয়ায় তাঁর রোগমুক্তি কামনায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার চরফরাদী জামেউল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এ দোয়া মাহফিলের আয়োজন করে জাঙ্গালিয়া ইউনিয়ন স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি হাজী মো. মকবুল হোসেন সমর্থকগোষ্ঠী।

করোনায় আক্রান্ত এমপি নূর মোহাম্মদ ও পুত্র অমিত মোহাম্মদ নূরসহ পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

মাদ্রাসার শিক্ষক মুফতি মাওলানা জোনায়েদ আহমেদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এসময় মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. জাকারিয়া, চরফরাদী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবু, রানা শিকদার, আল আমিন, শহীদুল্লাহ ও হুমায়ুনসহ মাদ্রাসার শিক্ষার্থীরা দোয়ায় অংশ নেন।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে দেড় শতাধিক এতিম শিক্ষার্থীদের দুপুরের খাবার খাওয়ানো হয়।

উল্লেখ্য, গত ৪-৫ দিন আগে শারীরিকভাবে অসুস্থবোধ করায় বুধবার (২৬ আগস্ট) এমপি নূর মোহাম্মদ ও তাঁর পুত্র অমিত নূর নমুনা পরীক্ষা করান। শুক্রবার (২৮ আগস্ট) বিকালে নমুনা পরীক্ষার রিপোর্টে পিতা-পুত্র দুজনেরই পজেটিভ রিপোর্ট আসে।

করোনা মহামারির শুরু থেকেই এমপি নূর মোহাম্মদ তাঁর নির্বাচনী এলাকা কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলাবাসীর পাশে থেকেছেন। ত্রাণ বিতরণ, সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে যোগদান, নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন ও বন্যা দুর্গত মানুষের পাশে থাকাসহ ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দুই উপজেলার শতাধিক অনুষ্ঠানে অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর